জীবনে প্রথমবার, খুব উত্তেজিত শবনম ফারিয়া

এবার নতুন এক আঙিনায় পদার্পণ করছেন অভিনেত্রী শবনম ফারিয়া। অভিনয়ের পাশাপাশি এবার তাকে দেখা যাবে উপস্থাপনায়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। জানা গেছে, ‘আমার আ’ইন, আমার অধিকার’ নামক একটি অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে দেখা যাবে শবনম ফারিয়াকে।

এ প্রসঙ্গে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) নিজের ফেসবুকে তিনি লিখেছেন, খবরটি জানাতে খুবই এ’ক্সাই’টেড! প্রথমবারের মতো আনুষ্ঠানিক উপস্থাপনা শুরু করতে যাচ্ছি আগামী সপ্তাহ থেকে! মানুষের উপকারে আসে এমন কোনো কাজের অংশ হয়ে সবার ভালোবাসার প্রতিদান দিতে চেয়েছি সবসময়েই।

আমার প্রতি ভক্তদের ভালোবাসার জন্য ধন্যবাদ প্রকাশের একটি উপায়। আমাকে এই সুন্দর সুযোগটি দেওয়ার জন্য তারানা আপা, মিতি আপা এবং ‘আমার আইন, আমার অধিকার’-এর পুরো টিমকে ধন্যবাদ।

শবনম ফারিয়ার উপস্থাপনায় প্রতি শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ‘নিউজ বাংলা’র ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে ‘আমার আইন আমার অধিকার’ অনুষ্ঠানটি। আইনি পরামর্শ ও সহায়তা নিয়ে এই অনুষ্ঠানটিতে যে কোনো আ’ইনি প্রশ্নের সরাসরি উত্তর দেবেন সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিম ও ব্যারিস্টার মিতি সানজানা।

আরও পড়ুন : স্বজনদের সান্ত্বনা দেওয়ার ভাষা পাচ্ছিলো না কেউ, একই পরিবারের ৫ জনের জানা’জা। নিউজটি সম্পন্ন পড়ুন এনটিভি থেকে । ক্লিক করুন। । আরও পড়ুন : অন্য,রকম এক ঘ’টনা ঘ’টেছে চীনের ঝেজি,য়াং প্র,দেশে। সরকারের কাছ থেকে অ্যাপা,র্টমেন্ট পাওয়ার লোভে নিজেদের ম,ধ্যে ২৩ বার বিয়ে ও ২৩ বারই বিবাহ বি’চ্ছেদের ঘ’টনা ঘ’টিয়েছে এক,টি পরিবার।

এ ঘ’টনায় ঐ পরিবারের ১১ জনকে গ্রে’ফতার ক’রেছে পু’লিশ।২০১১ সালের চী,নের স্টে,ট কাউ,ন্সিলের পাশ করানো আ’ইন অনুযায়ী, উ’ন্নয়ন প্রক,ল্পের জন্য কা,রও বাড়ি যদি ভা’ঙা পড়ে, তা হলে সেই পরিবারের প্র’ত্যেক সদ,স্য ৪০ ব’র্গমিটারের বা’সস্থান পাবেন। চিনের ঝেজি,য়াং প্র’দেশের লি’শুই শহরে এক,টি পরিবারের বাড়ি ভা’ঙা প’ড়েছিল উ’ন্নয়ন প্র’কল্পের জন্য।

তাই সরকার থেকে বেশি জায়গা পাওয়ার জন্য এই পরিবারের সদ,স্যরা নিজেদের আত্মীয়,দের ম,ধ্যেই বিয়ে ও ডিভো’র্স ক’রেছেন ২৩ বার! এই সংখ্য,ক বিয়ে ও ডি’ভোর্স তাঁ,রা ক’রেছেন মাত্র দু’সপ্তাহের ম,ধ্যে।এই জা’লিয়াতি শু,রু করেন প্যা,ন নামের এক ব্য’ক্তি।

বাড়ি ভা’ঙা পড়ার পর তিনি বিয়ে করে নেন নিজে’র প্রা’ক্তন স্ত্রী,কে। বিয়ের ছ’দিন পরই ডি’ভোর্স দিয়ে দেন তাঁ,কে। এর পর প্যা,নের স’ঙ্গে যোগ দেন তাঁ,র আ’ত্মীয়রা। প্রা’ক্তন স্ত্রী,কে ডিভো’র্স দেওয়ার পর প্যা,ন বিয়ে করেন বোনকে।

তার পর শ্যা’লিকাকে।আরও পড়ুন……বাংলা চলচ্চি,ত্রের নতুন নাম প্রা,র্থনা ফারদিন দী,ঘি। সম্প্র,তি এই প্ল্যাট,ফর্মে পরি,পূর্ণ নায়িকা হিসেবে আবি,র্ভূত হয়েছেন তিনি। এরপর একের পর এক সিনেমায় অ’ভিনয় করে যাচ্ছেন দীঘি।

সেই ধারাবাহিক,তায় এবার দেলোয়ার জাহান ঝ,ন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ শিরোনা,মের এক,টি ছবিতে অ’ভিনয় করছেন এই নায়িকা। যেখানে তার বিপ,রীতে থাকবেন ঢাকাই সিনেমা’র জন,প্রিয় অ’ভিনেতা অমিত হাসান। ছবিতে অমিত হাসানের স,ঙ্গে প্রে’ম করবেন দী,ঘি।