পু’রুষা’ঙ্গ বেশি বড়, সহ্য করতে না পেরে বউয়ের কাণ্ড

উত্তাল প্রেমের সময় টের পাননি। কিন্তু ঘোর কাটতেই বুঝলেন কিছু একটা ভ,য়’ঙ্কর ঘটেছে। পুরুষা,’’ঙ্গে প্রচণ্ড যন্ত্র’নার ফলে শরীরে ছড়িয়ে পড়ল অ,স্বস্তি।অগ্যতা চিকিৎসকের; শরণাপন্ন হলেন ৪৩ বছরের তরুণ। সে,ক্সের সময় পুরুষা,’’ঙ্গে লাভ বা,ইট দিয়েছিলেন বান্ধবী। কিন্তু হা,ল্কা কামড় নয়, পড়েছিল একটু বেশি চাপ। তাতেই কা,লশিটে পড়ে গিয়েছিল পুরুষা,’’ঙ্গে।ওই কা’মড়ের ফলে ছিড়ে গিয়েছে বেশকিছু টি,স্যু!

এমনই এক ভ’য়ঙ্ক’র ঘটনার বর্ণনা করেছে ভিজুয়াল জার্নি অব এমা’র্জেন্সি মেডিসিন। জার্নালের তরফ থেকে একটি রিপোর্ট প্রকাশ করা হয়, তাতেই ছবি সমেত প্রকাশিত হয় এই সংক্রমণের তথ্য।সেখানে জানানো হয় যে শ,রীরে এমন হাল হলেও জ্বর আসেনি।

কারণ শুধুমাত্র পুরুষা’’’ঙ্গেই পচন ধরতে শুরু করেছিল, সারা শরীরে নয়। এর পরিণাম ‘’হতে পারত ভয়’’ঙ্কর। এমন কী’’ মৃ’’ত্যু পর্যন্ত ‘’হতে পারত। শা,রীরিক মি’লনের প্রায় পাঁচদিন পর ব্যাথা অনুভব করেন তরুণ। সংক্রমণ যে হয়েছে তা তিনি বুঝতে পারেননি। কারণ সংক্রমণের ফলে জ্বর হয়নি। তবে ব্যাথা হয়েছিল অসহ্য।ত,রুণের অবস্থা দেখে তাকে তড়িঘড়ি হাস’পাতালে ভর্তি করা হয়।

আরো পড়ুন : নাদিয়া আফরিন মিম, বাংলাদেশের একজন মডেল ও অ’ভিনেত্রী। লাক্স চ্যানেল আই সুপার স্টার ২০১৪ গ্র্যান্ড ফাইনালের বিজয়ী তিনি। নাদিয়ার জ’ন্ম ময়মনসিংহ জে’লায়। উচ্চ মাধ্যমিকে বিজ্ঞান বিভাগ থেকে কৃতকার্য হয়ে পরবর্তিতে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বি’ষয়ে অনার্স করেন তিন।

এরপর শোবিজে নাম উঠিয়ে করেছেন একাধিক নাটকে অ’ভিনয়। তার উল্লেখযোগ্য নাটকগু’’লো মানুষ ‘’হতে সাবধান, দুষ্ট ছেলের দল, লাইফ ইজ বিউটিফুল, ব্যাচেলর পয়েন্ট, আধুনিক ছেলে, সু’দ্ধ মোখলেছ, বিয়ে বিড়ম্বনা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নাদিয়া। যেখানে তাকে অন্তর্বাস পরে বয়ফ্রেন্ডের সাথে অন্তর’’ঙ্গ অবস্থায় দেখা যায়। যা নিয়ে চলছে বেশ আলোচনা।ছবিতে নিজের প্রিয় ভালোবাসার মানুষের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন এই মডেল। তাদের এই সম্প’র্কের ৭ মাস ‘’হতে চললো তেমনটাও জানিয়েছেন।

নাদিয়া আফরিন মিম, বাংলাদেশের একজন মডেল ও অ’ভিনেত্রী। লাক্স চ্যানেল আই সুপার স্টার ২০১৪ গ্র্যান্ড ফাইনালের বিজয়ী তিনি।নাদিয়ার জ’ন্ম ময়মনসিংহ জে’লায়। উচ্চ মাধ্যমিকে বিজ্ঞান বিভাগ থেকে কৃতকার্য হয়ে পরবর্তিতে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বি’ষয়ে অনার্স করেন তিন।

এরপর শোবিজে নাম উঠিয়ে করেছেন একাধিক নাটকে অ’ভিনয়। তার উল্লেখযোগ্য নাটকগু’’লো মানুষ ‘’হতে সাবধান, দুষ্ট ছেলের দল, লাইফ ইজ বিউটিফুল, ব্যাচেলর পয়েন্ট, আধুনিক ছেলে, সু’দ্ধ মোখলেছ, বিয়ে বিড়ম্বনা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নাদিয়া। যেখানে তাকে অন্তর্বাস পরে বয়ফ্রেন্ডের সাথে অন্তর’’ঙ্গ অবস্থায় দেখা যায়। যা নিয়ে চলছে বেশ আলোচনা। ছবিতে নিজের প্রিয় ভালোবাসার মানুষের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন এই মডেল। তাদের এই সম্প’র্কের ৭ মাস ‘’হতে চললো তেমনটাও জানিয়েছেন।