বিগ বসের বিরল ঘটনা, প্রস্রাবে ভিজে গেল রাখি সাওয়ান্তের প‍্য‍ান্ট

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস-14’-এর প্রতিযোগী রাখি সাওয়ান্ত (Rakhi sawant)এবার বিগ বসের ঘরে মুখোমুখি হলেন অস্বস্তিকর পরিস্থিতির। বিগ বসের ঘরে প্রতিটি অংশ দখল করা নিয়ে চলছে একটি টাস্ক। ঘরের প্রতিযোগীদের দুটি দলে ভাগ করা হয়েছে, যথা-লাল ও হলুদ।

লুদ দল দখল করেছে টয়লেট এবং লাল দলের দখলে রয়েছে বেডরুম। হলুদ দলের সদস্য আরশি খান (Arshi khan) টয়লেটে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে অপর প্রতিযোগীদের টয়লেট ব্যবহার করতে বাধা দেন। রাখির কিছু শারীরিক সমস্যার কারণে তাঁকে চিকিৎসক নির্দেশ দিয়েছেন, ইউরিন আউটপুট ঠিক রাখতে।

রাখির প্রয়োজন ছিল টয়লেটে যাওয়ার। তিনি আরশিকে বারবার অনুরোধ করা সত্ত্বেও আরশি তাঁর সঙ্গে অসহযোগিতা করেন। রাখি টয়লেটে যেতে না পারায় তাঁর পরনের প‍্যান্ট প্র’স্রাবে ভি’জে যায়।

সেইসময় রাখি বিগ বসের ঘরের অপর প্রতিযোগী রুবিনা দিলায়েক ( Rubina Dilek)-কে তাঁর অ’স্বস্তিকর পরিস্থিতির কথা জানিয়ে ঘরের কোনো সদস্যকে বলতে বারণ করেন।

এরপর রুবিনা ও রাহুল বৈদ্য (Rahul vaid)-এর সহযোগিতায় ঘরের ভিতর অপর একটি টয়লেটে গিয়ে নিজের পোশাক পরিবর্তন করে ফের টাস্কে অংশ নেন রাখি।গত বছর রাখি কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানিয়েছিলেন তাঁর বিয়ে হয়েছে এনআরআই রীতেশ পান্ডে (Ritesh pandey)-এর সাথে।

রীতেশ ইউকে-এর বাসিন্দা। হিন্দু ও খ্রিস্টান দুই রীতি মেনে বিয়ে হয়েছিল রাখির। এরপর রাখি করওয়া চৌথের ছবি শেয়ার করলেও এখনও অবধি রীতেশের কোনো ছবি শেয়ার করেননি। ফলে তাঁর বিয়ে নিয়ে তিনি বারবার প্রশ্ন উঠেছে।

বিগ বসের ঘরে প্রতিযোগী আলি গোনি (Ali gony)- ও রাখিকে রীতেশ সম্পর্কে প্রশ্ন করেছিলেন। কিন্তু রাখি আলির প্রশ্ন এড়িয়ে যান। রাখি জানিয়েছেন, রীতেশ খুব লাজুক, তিনি ক্যামেরার সামনে আসতে চান না।

তবে বিগ বসের ঘরেই একসময় তিতিবিরক্ত হয়ে রাখি নিজেও বলেছেন, তাঁর পক্ষে তাঁর বিয়ে নিয়ে বারবার উত্তর দেওয়া সম্ভব নয়। তিনি বলেন, তিনি চান রীতেশ অন্তত একবার ক্যামেরার সামনে আসুন। সুদূর ইউকে থেকে একটি ইন্টারভিউতে রীতেশ জানিয়েছেন,

এই বছর করোনা অতিমারীর কারণে তাঁর সঙ্গে রাখির দেখা হয়নি। কিন্তু রাখির কথামতো বিগ বসের ঘরে এসে তাঁদের সম্পর্ককে স্বীকৃতি দিতে তিনি রাজি। তবে রাখি সোনালিকে জানিয়েছেন, রীতেশ তাঁর কাছ থেকে ডিভোর্স চেয়েছেন।

অপরদিকে বিগ বসের প্রতিযোগী নিকি তম্বোলী (Niki Tamboli)- র সমালোচনা করেছেন। কিছুদিন আগে নিকি বলেন রাখি নিজের মান-ইজ্জত খুইয়ে বিগ বসের ঘরে এসেছেন। রীতেশ নিকির এই কথার বিরোধিতা করে বলেন, রাখি নিকির থেকে অনেক সিনিয়র। নিকির উচিত, রাখিকে সম্মান দেওয়া।

একজন নারী হয়ে নিকির উচিত নয় আরেকজন নারীকে অপমান করা। রীতেশ বলেন, তিনি চাইলে নিকির বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করতে পারেন। কিন্তু ‘বিগ বস’ একটি গেম শো এবং তিনি এই গেম শো-টিকে সম্মান করেন। এই কারণে রীতেশ এখনও পর্যন্ত নিকির বিরুদ্ধে কোনো আইনি পদক্ষেপ গ্রহণ করেননি।

রীতেশ জানিয়েছেন, রাখির মতো নারীকে তাঁর স্ত্রী হিসাবে পেয়ে তিনি যথেষ্ট খুশি। রীতেশ চান, রাখি ‘বিগ বস 14’ জিতুন। একইসঙ্গে রীতেশ জানিয়েছেন, তিনি ও রাখি খুব তাড়াতাড়ি সন্তান নেওয়ার পরিকল্পনা করছেন।